সকাল ১০:৪৮, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

আমেরিকায় বুবলী

আমেরিকায় বুবলী

রনজু সরকার : এ সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। তাকে নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। ক্যারিয়ারের শুরু থেকেই এই নায়িকা শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনে রয়েছেন। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি শাকিব-বুবলী কেউই। সম্প্রতি এ জুটির অভিনীত ‘বীর’ ছবির প্রচারণায় পাওয়া যাচ্ছিলো না বুবলীর হদিস! এবার জানা গেলো বুবলী কোথায় আছে?

এ ব্যাপারে বুবলীর বড় বোন ও সংগীতশিল্পী নাজনীন মিমি একটি গণমাধ্যমে বলেন, আমি কয়েকদিন আগে সিঙ্গাপুর থেকে এসেছি। বুবলী দেশে নেই। আমি সিঙ্গাপুর যাওয়ার সময় বুবলী আমেরিকায় যাওয়ার কথা আমায় বলেছিল। তাই আমার জানা মতে, বুবলী বর্তমানে আমেরিকায় আছেন। আমেরিকা থেকে লন্ডন হয়ে ঢাকায় ফেরার কথা রয়েছে তার। ঘুরতেই দেশের বাইরে গেছে বুবলী।

এর আগে ১৮ ফেব্রুয়ারি দেশের একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। তিনি গর্ভবতী। এই খবর প্রচারের পর থেকেই নতুন আলোচনায় আছেন বুবলী।

উল্লেখ্য, বুবলী অভিনীত ও মুক্তি পাওয়া সব সিনেমায় তার নায়ক হিসেবে দর্শকরা শাকিব খানকে পেয়েছেন। শাকিব ও বুবলীর পর্দার রসায়ন দর্শকরা পছন্দও করেছেন। এদিকে শাকিবের বিপরীতে ‘ক্রিমিনাল’ নামের একটি ছবি সামনে মুক্তি পাবে। এ ছবিটি পরিচালনা করেছেন শাহীন সুমন। অন্যদিকে বুবলী শাকিবের বাইরে সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন। এ ছবিতে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নিরব।