দুপুর ১২:২৭, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

টটেনহ্যামে উড়ে গেল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক : শিরোনাম দেখে বিশ্বাস আর অবিশ্বাসের দোলায় দুলতেই পারেন! সেটাই তো স্বাভাবিক। হারতেই পারে তাই বলে ১-৬ গোলে? হতাশ করা এক রাত কাটল ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের! অথচ খেলা শুরুর ৩০ সেকেন্ডে পেনাল্টি পেয়ে এগিয়ে গিয়েছিল তারা। কিন্তু এরপরের সময়টুকু শুরু হতাশায় কেটেছে রেড ডেভিলদের।

হোসে মরিনহোর টটেনহ্যাম ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রোববার জিতেছে ৬-১ গোলে। ম্যাচে জোড়া গোল করেছেন হ্যারি কেইন ও সন হিউং-মিন। একটি করে গোল করেন সের্জ অরিয়ের ও টানগাই এনদোমবেলে। ম্যানইউর হয়ে একমাত্র গোলদাতা ব্রুনো ফের্নান্দেস।

শুরুর মিনিটে পিছিয়ে পড়লেও ফিরতে সময় নেয়নি টটেনহ্যাম। দুই মিনিট পরই এনদোমবেলের গোলে স্বস্তি। এরপর সপ্তম মিনিটে এগিয়ে যায় টটেনহ্যাম। এবার গোলদাতা হিউং-মিন। প্রথম ৭ মিনিটেই ৩ গোল। যা কীনা প্রিমিয়ার লিগে গত ১০ বছরে প্রথম দেখা গেল।

ম্যাচের প্রায় পুরোটাতেই টটেনহ্যামের আক্রমণে দিশেহারা হয়ে যায় ম্যানইউ। এরমধ্যে ২৯তম মিনিটে এরিক লামেলার সঙ্গে ধাক্কাধাক্কিতে লাল কার্ড দেখেন মার্সিয়াল। তারপর ম্যাচ থেকেও ছিটকে যায় তারা।

এবার নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে তৃতীয়বার ৬ গোল হজম করেছে ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটি। সবশেষ ২০১১ সালে তাদের ৬-১ গোলে উড়িয়ে দেয় ম্যানচেস্টার সিটি।

এ অবস্থায় এবারের লিগে চার ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে টটেনহ্যাম। তিন ম্যাচের দুটিতে হেরে ১৬ নম্বরে ম্যানইউ। ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে এভারটন।