সকাল ১০:২৭, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

প্রভাসের নায়িকা হচ্ছেন কে?

বিনোদন ডেস্ক : লকডাউনের পর সবচেয়ে বিগ বাজেটের ভারতীয় চলচ্চিত্র হতে চলেছে ‘আদিপুরুষ’। এ চলচ্চিত্রে অভিনেতা হিসেবে ইতিমধ্যে চূড়ান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেতা প্রভাস। এই ছবির বাজেট এখন পর্যন্ত ৪০০ কোটি রুপি রাখা হয়েছে। প্রভাসের ছবি মানেই আকাশছোঁয়া বাজেট। ‘বাহুবলী’র পর প্রভাসের ‘সাহো’ ছবির বাজেট ছিল ৩৫০ কোটি রুপি।

বিগ বাজেটের এ সিনেমায় নায়িকা কে? এ নিয়ে কৌতুহল থাকাটাই স্বাভাবিক। গুঞ্জন উঠেছিল এ সিনেমায় প্রভাসের নায়িকা হিসেবে থাকছেন দীপিকা পাড়ুকোন। আবার কখনও গুঞ্জন উঠেছে আনুশকা শর্মা, কিয়ারা আদভানি ও দক্ষিণের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশের নাম।

তবে সবাইকে ছাপিয়ে দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাসের পরের ছবি পৌরাণিক মহাকাব্যের আলোকে নির্মিত ‘আদিপুরুষ’ চলচ্চিত্রে অভিনেত্রী হতে যাচ্ছেন কৃতি শ্যনন।

প্রভাসের নায়িকা হিসেবে সবার আগে উঠে এসেছিল। এরপর কিয়ারা আদভানি, আনুশকা শর্মা—নকি দীপিকা পাড়ুকোন এই দৌড়ে শামিল ছিলেন।

কিন্তু সবাইকে পেছনে ফেলে এই মুহূর্তে এই সিনেমার নায়িকা হিসেবে উঠে এসেছে কৃতি শ্যননের নাম। নির্মাতারা সীতার ভূমিকায় কৃতিকেই চাইছেন। তবে কৃতি এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘মিমি’র শুটিংয়ে। জনপ্রিয় মারাঠি ছবি ‘মালা আই ভাইচি’র রিমেক ছবিটি।

পরিচালক ওম রউত বলেন, ‘আদিপুরুষ’ ছবির বাজেট আরও বেশি হলে অবাক হওয়ার কিছু নেই। তবে এই লকডাউনকে দারুণভাবে কাজে লাগিয়েছেন তিনি এই ছবির মনের মতো চিত্রনাট্য প্রস্তুত করেছেন।

‘তানাজি’র পর ‘আদিপুরুষ’ ছবিতেও জবরদস্ত ভিএফএক্স দেখা যাবে। প্রভাসের প্রসঙ্গে তিনি বলেছেন, ‘এই মুহূর্তে প্রভাস ভারতের সবচেয়ে বড় সুপারস্টার। আমরা যখন প্রভাসকে ছবির চিত্রনাট্য শোনাই, উনি খুব খুশি হয়েছিলেন। এই ছবির জন্য প্রভাসের থেকে উপযুক্ত নায়ক আর হতেই পারে না।’

‘আদিপুরুষ’ ছবিতে প্রভাস ছাড়া আরও দুই সুপারস্টার আছেন। এই ছবিতে লঙ্কারাজ রাবণের চরিত্রে সাইফ আলী খানকে দেখা যাবে। আর শিবের চরিত্রে অভিনয় করবেন অজয় দেবগণ।