সকাল ৮:১৩, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রায়হান হত্যার মূল আসামিকে শিগগিরই গ্রেপ্তার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

এইচ এম জসিম আহমেদ : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কোন অপরাধীই অপরাধ করে পাড় পাচ্ছে না, তাদের আইনের আওতায় আনা হচ্ছে। পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়- যে কোন জাতীয় দুর্যোগে পুলিশ সামনে এসে দাঁড়ায়। শনিবার (২৪ অষ্টোবর) দুপুরে উত্তরঙ্গ সফরে যাওয়ার আগে টাঙ্গাইল সার্কিট হাউজে যাত্রা বিরতিকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

সিলেটে রায়হান হত্যাকাণ্ডের মূল আসামি গ্রেপ্তার প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, মূল আসামি শনাক্ত হয়েছে। খুব শিগগিরই তাকে গ্রেপ্তার করা হবে বলে আশা করা হচ্ছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সরকার পুলিশের আধুনিকায়নের জন্য বৃহৎ দু’টি হেলিকপ্টার ও অত্যাধুনিক বড় পুলিশ হাসপাতাল সহ যা যা দরকার তা করা হচ্ছে। পুলিশের জনবল বৃদ্ধি, সর্বাধুনিক প্রশিক্ষণের মাধ্যমে পুলিশ বাহিনীকে আরও দক্ষ করা হচ্ছে।

পরে মন্ত্রী টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি মরহুম ডা. মতিউর রহমানের কবর জিয়ারতের উদ্দেশে ঘাটাইল রওনা হন। মরহুম ডা. মতিউর রহমানের কবর জিয়ারত শেষে তিনি উত্তরবঙ্গের দিকে রওয়ানা হওয়ার কথা রয়েছে।

এসময় টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনের এমপি আলহাজ আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারি, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।