সকাল ১০:৩৩, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পূজাই থাকছেন অনুদানের হৃদিতা ছবিতে

বিনোদন ডেস্ক : আনিসুল হকের উপন্যাস অবলম্বনে অনুদানের অর্থে নির্মিত ইস্পাহানি-আরিফ জাহানের হৃদিতা ছবিটির কাজ আগামী মাসে শুরু হচ্ছে বলে জানা গেছে। এই ছবিটি নিয়ে প্রযোজক মিজানুর রহমানের সঙ্গে ইস্পাহানি-আরিফ জাহানের যে স্বত্ত¡ বিষয়ক দ্ব›দ্ব ছিল সেটাও নিষ্পত্তি হওয়ার পথে।

জানা গেছে, ছবিটিতে তাকে ৫০ শতাংশের মালিকানা দেওয়া হবে এবং এই ছবিটির জন্য যদি কোনো পুরস্কার পাওয়া যায় সেটা গ্রহণের অংশীদারও তাকে করে নেওয়া হতে পারে। এই ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন পূজা চেরী। অবশ্য প্রথম থেকেই ছবিটিতে পূজা চেরীই ছিলেন।

কিন্তু মধ্যিখানে আলোচনা উঠেছিল যে, এই দুই পরিচালক যেহেতু অধরা খানকে নিয়ে একটি ছবির ঘোষণা দিয়েছে এবং আগে তাকে নিয়ে একটি ছবিও নির্মাণ করেছেন, সেহেতু অধরাও শেষ পর্যন্ত চলে আসতে পারে হৃদিতা চরিত্রে। কারণ অধরাকে নিয়ে নির্মিত ছবিটির প্রযোজক ছিলেন মিজানুর রহমান। তিনি এর আগে অধরাকে নিয়ে একটি ছবিও মুক্তি দিয়েছেন।

তাই তিনি অধরাকে নেওয়ার জন্য পরিচালকদ্বয়ের ওপর চাপ প্রয়োগ করতে পারেন। কিন্তু শেষ পর্যন্ত এসব কিছু হয়নি। ছবিটিতে পূজাই বহাল আছেন। প্রশ্ন হলো এত কিছুর পরও পূজা কোনো মন্তব্য করেননি এ ঘটনা নিয়ে। পূজার আসল নাম পূজা চেরি রায়। তিনি মডেল ও অভিনেত্রী হিসেবেই পরিচিত। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়।

শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ২০১৮ সালে নূর জাহান চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। এই ছবিটি মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সৈরাট-এর ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে। একই বছর তিনি ব্যবসাসফল পোড়ামন ২ ও দহন চলচ্চিত্রে অভিনয় করেন। এরপর তিনি ভালোবাসার রঙ, তবুও ভালোবাসি, অগ্নি চলচ্চিত্রে অভিনয় করেন।