দুপুর ১২:১৪, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পঞ্চম লটের শুটিংয়ে তারকাবহুল ধারাবাহিক ‘ভ্যাজাইল্লা গ্রাম’

বিনোদন প্রতিবেদক : ভ্যাজাইল্লা গ্রাম মূলত বিভিন্ন সময়ে বিভিন্ন অঞ্চল থেকে এসে স্থায়ীভাবে বসবাসরত একটি গ্রামের মানুষদের সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বেদনার প্রতিচ্ছবি। মানুষের বিচিত্র জীবনদর্শন, পারস্পরিক দ্বন্দ, ঘাত-প্রতিঘাত, প্রেম ভালোবাসা এবং জীবন বোধের সুক্ষাতি-সুক্ষ আবেগ অনুভুতিকে উপজীব্য করে গড়ে উঠেছে ‘ভ্যাজাইল্লা গ্রাম’ ধারাবাহিক নাটকের কাহিনী।

ঢাকার সন্নিকটে কলাপাটুয়া জামালপুর, কালিগঞ্জ নব্য সকাল শুটিং স্পটে চলছে বর্তমান সময়ের বহুল আলোচিত ও দর্শকপ্রিয় মেগা ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’ এর পঞ্চম লটের শুটিং। ধারাবাহিকটি রচনা করেছেন এন ডি আকাশ এবং পরিচালনা করছেন সোহেল তালুকদার। গত ৭ জুলাই থেকে একুশে টেলিভিশনে শুরু হয়েছে এই মেগা ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’। প্রচারিত হচ্ছে প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার রাত ৮.৩০ টায় একুশে টেলিভিশনে।

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আ খ ম হাসান, সামিনা বাশার, হোমায়রা হিমু, মাহমুদুল ইসলাম মিঠু, মুনিরা মিঠু, ওবিদ রেহান, রাশেদ মামুন অপু, জামিল হোসেন, তারিক স্বপন, নূর এ আলম নয়ন, শফিক খান দিলু, শেলী আহসান, বিনয় ভদ্র, ফারজানা রিক্তা, মাসুদ রানা মিঠু, সোহান খান, মেঘা শ্রতি, হান্নান শেলী, শামীম আহমেদ, সুবর্ণা মজুমদার, সুজাত শিমুল, সুবর্ণা কবির, নীলা, আল সামাদ রুবেল, নয়ন চৌধুরী, সিরাজুল ইসলাম, রেজাউল রাজু, আকলিমা লিজা, কেয়া চক্রবর্তী, রাজা হাসান, টুটুল কবীর, সাদিয়া জান্নাতী এবং দুই শিশুশিল্পী পুসল আহমেদ নব্য ও উসরিকা সিজদাহ্ সকাল সহ আরো অনেক অভিনয় শিল্পী।