সকাল ১০:২৯, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আমরা দু`জনই অন্যরকমভাবে উপস্থাপিত হয়েছি: ফারিয়া

বিনোদন প্রতিবেদক : শুধু অভিনেত্রী নয়, নুসরাত ফারিয়া গায়িকাও! তার গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্রকাশের পর নেট দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছিল! সাফল্যের ধারাবাহিকতায় নিজের দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হয়েছেন তিনি।

নতুন এই গানটি নুসরাতের জন্য তৈরি করেছেন কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি। ভারতের নামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও অবমুক্ত হয়েছে। ভিডিওতেও নুসরাত ফারিয়ার উপস্থিতি দর্শক উপভোগ করছেন।

এদিকে দুদিন আগেই এ গানটির আরো একটি ড্যান্স কাভার করেছেন এই নায়িকা। আর এখানে তিনি ‘আমি চাই থাকতে’ গানটিতে একসঙ্গে কোমর দুলিয়েছেন হৃদি শেখের সঙ্গে। ফারিয়া ও হৃদির এই কোলাবোরেশানটি বেশ অন্যরকম কোরিওগ্রাফিতে ধারণ করা হয়।

গানটির ড্যান্স কাভার এর পরিকল্পনা বিষয়ে ফারিয়া বলেন, মূলত হৃদি শেখই আমাকে প্রথম বলে গানটির ড্যান্স কাভার করার জন্য। আমার কাছে এই কোলাবোরেশানটি বেশ ইন্টারেস্টিং মনে হয়েছে। হৃদি দুর্দান্ত নাচে। এ গানটিতে আমরা দুজনই অন্যরকমভাবে উপস্থাপিত হয়েছি। এরইমধ্যে এটি থেকে ভালো সাড়াও মিলছে।

এদিকে সম্প্রতি নুসরাত ফারিয়া করোনার পরে প্রথম শুটিং এ অংশ নিলেন নূর ইমরান মিঠুর ‘পাতালঘর’ সিনেমার মধ্য দিয়ে। এর শুটিং হয়েছে রাজবাড়ী জেলার পাংশা উপজেলায়।

‘আমি চাই থাকতে’ শিরোনামের গানটি:-